গুলশানে ভবন থেকে পড়ে স্পেন দূতাবাস কর্মকর্তার মৃত্যু

রাজধানীর গুলশানের পিঙ্ক সিটির বিপরীত পাশের একটি ভবন থেকে পড়ে স্পেন দূতাবাসের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। রবিবার (৩ মার্চ) দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

নিহত কর্মকর্তার নাম ইসমাইল গিল সেরানো (৫০)। পুলিশের প্রাথমিক ধারণা, তিনি আত্মহত্যা করেছেন।

বিষয়টি নিশ্চিত করে গুলশান থানার পরিদর্শক (তদন্ত) শেখ শাহিনুর রহমান বলেন, ‘বেলা আড়াইটার দিকে স্পেন দূতাবাসের ওই কর্মকর্তার মৃত্যু হয়। তিনি একটি ভবনের ছাদ থেকে পড়ে যান। আমাদের প্রাথমিক ধারণা, এটি আত্মহত্যা হতে পারে।’

নিহত ব্যক্তি মানসিক বিকারগ্রস্ত ছিলেন বলে উল্লেখ করে তিনি বলেন, ‘ইসমাইল গিল সেরানো স্পেন দূতাবাসের একজন কর্মকর্তা।

তিনি মানসিক অসুস্থ ছিলেন। এর আগে তিনি মানুষজনকে বিনা কারণে মারধর করেছেন। তাঁর এসব ঘটনার বিষয়ে অনেকে ৯৯৯ এর মাধ্যমে আমাদের ফোন করে অভিযোগও জানিয়েছিল। তবে অসুস্থতার কারণে তাঁর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।
পুলিশ জানায়, নিহত ইসমাইল সেরানো গিল গুলশান-২ নম্বরের ১০৩ নম্বর সড়কের দক্ষিণা নামের একটি ৬ তলা ভবনের ছাদ থেকে তিনি লাফিয়ে পড়েন। এই ভবনের একটি ফ্ল্যাটে তিনি ভাড়া ছিলেন। তাঁকে উদ্ধার করে প্রথমে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) প্রোটেকশন অ্যান্ড ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগের উপ পুলিশ কমিশনার (ডিসি) মো. রবিউল ইসলাম বলেন, ‘দূতাবাসের ওই কর্মকর্তা আত্মহত্যা করেছেন বলে শুনতে পেরেছি।ঘটনাটি গুলশান থানা-পুলিশ তদন্ত করে দেখছে।’

 

এদিকে মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য হোসেন শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Related posts

Leave a Comment